• শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:২২ দুপুর

চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলেন বৃদ্ধ

  • প্রকাশিত ০৭:১৯ রাত জানুয়ারী ১১, ২০২০
ধর্ষণ
প্রতীকী ছবি

এর আগেও অনেক মেয়েকে ধর্ষণ করেছেন বলে জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানিয়েছেন গ্রেফতার নূরুল ইসলাম

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নূরুল ইসলাম (৫৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (১১ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় ওই ব্যক্তিকে গাজীপুরের সালনা এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডর লে. কমান্ডার আব্দুল্লাহ।

গ্রেফতার নূরুল ইসলাম নগরীর উত্তর সালনা এলাকার বাসিন্দা। তিনি একটি মুদি দোকানের মালিক।

র‍্যাব জানায়, ১০ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় ওই শিশুকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজের দোকানের পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন নূরুল। পরে বাড়ি ফিরে পরিবারের লোকজনকে এই ব্যাপারে জানায় শিশুটি। এর প্রেক্ষিতে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে তাদের ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করেন নূরুল।

পরে ওই শিশুর বাবা নিজে বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি মামলা দায়ের করেন। এসময় ভুক্তভোগীর বাবা এব্যাপারে র‍্যাবের সহযোগিতা কামনা করলে র‍্যাব-১০ এর সদস্যরা তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত নূরুলকে গ্রেফতার করেন।   

কোম্পানি কমান্ডর লে. কমান্ডার আব্দুল্লাহ ঢাকা ট্রিবিউনকে বলেন, "প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন নূরুল। ওই বৃদ্ধ এর আগেও অনেক মেয়েকে ধর্ষণ করেছেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তাকে গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশের কাছে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।"