• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ সকাল

জাবির ইএমবিএ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত ০৭:১২ রাত জানুয়ারী ১১, ২০২০
জাবি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পঞ্চগড়ের প্রায় ৩০০ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পঞ্চগড়ের প্রায় ৩০০ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে

সারা দেশে তীব্র শীতের সঙ্গে পাল্লা দিয়ে চলছে শৈত্যপ্রবাহ। দেশের অন্যান্য এলাকার তুলনায় উত্তরবঙ্গে শীতের তীব্রতা বরাবরই অনেক বেশি। তবে এই এলাকাটির বেশিরভাগ মানুষই দরিদ্র হওয়ায় শীত নিবারণে নেই তাদের উপর্যুক্ত পোশাক। ফলে শীতের সময় তাদের টিকে থাকা বেশ কঠিন।

চলতি বছর উত্তরবঙ্গের অন্যান্য জেলার চেয়ে পঞ্চগড়ে তুলনামূলক শীতের মাত্রা অনেক বেশি। এই জেলার প্রায় ৩০০ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।

শুক্র ও শনিবার পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন জায়গায় অসহায়, দুস্থ এবং গরিব মানুষের মাঝে শীতবস্ত্র করেন অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ।

উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন তেঁতুলিয়ার উপজেলা চেয়ারম্যান জনাব কাজী মাহমুদুর রহমান ডাবলু, তেঁতুলিয়া উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব মো. রফিকুল আলম, তেঁতুলিয়া উপজেলার এসি ল্যান্ড জনাব মো. মাসুদুল হক রয়্যাল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টজনাব মাকসুদুর রহমান মাকসুদ এবং সাধারণ সম্পাদক জনাব সাইদুর রহমান, তেঁতুলিয়ার শিশুস্বর্গ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা জনাব কবির আহমদ আকন্দ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএর শিক্ষার্থী এস. এম. মশিউর রহমান, মাহমুদুল ইসলাম রবিনসহ অন্যরা।