• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:০৮ সকাল

রাজবাড়ীতে বাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

  • প্রকাশিত ০৫:৫৯ সন্ধ্যা জানুয়ারী ১২, ২০২০
রাজবাড়ী
রাজবাড়ী সদর উপজেলায় ১২ জানুয়ারি বাস ও মাহিন্দ্রার মুখোমুখি মা ও মেয়েসহ পাঁচজন নিহত হয়। ঢাকা ট্রিবিউন

বেনাপোল থেকে ঢাকা যাচ্ছিলো গ্রিনলাইন পরিবহনের বাসটি

রাজবাড়ী সদর উপজেলায় বাস ও মাহিন্দ্রা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছে। নিহত সবাই মাহিন্দ্রার যাত্রী ছিলেন।

রবিবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার খানখানাপুর এলাকায় দৌলতদিয়া-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো-রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নায়েব আলী শেখের স্ত্রী রাশিদা বেগম (৪০) ও তার মেয়ে তাসলিমা আক্তার (১৪), দৌলতদিয়া ইউনিয়নের আরশাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমরান হোসেন রিফাত (১৬)। নিহত আর এক তরুণের পরিচয় জানা যায়নি।

রাজবাড়ী ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রবিউল ইসলাম জানান, রবিবার বিকেলে বেনাপোল থেকে ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস রাজবাড়ীর খানখানাপুর এলাকায় পৌঁছালে দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী একটি মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার পাঁচ যাত্রী নিহত হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, নিহত পাঁচ যাত্রীর মৃতদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের পরিচয় সনাক্ত করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে আটক করতে অভিযান চলছে।