• শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৫৪ দুপুর

পিঠা কিনে ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

  • প্রকাশিত ০৭:২৩ রাত জানুয়ারী ১৩, ২০২০
ধর্ষণ
প্রতীকী ছবি

স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে

নরসিংদী সদর উপজেলায় বাজার থেকে পিঠা কিনে বাড়ি ফেরার পথে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আলামিন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চিনিশপুর ইউনিয়ন এ ঘটনা ঘটে। সোমবার (১৩ জানুয়ারি গ্রেফতার ব্যক্তিকে আদালতে হাজির করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান জানান, রবিবার সন্ধ্যার দিকে ওই কিশোরী বাড়ির পাশের বাজারে পিঠা কিনতে যায়। পিঠা কিনে বাড়ি ফেরার পথে ওই বাজারের ব্যবসায়ী আলামিন তার মুখ চেপে ধরে পাশের একটি কলা ক্ষেতে নিয়ে যান। সেখানে নিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করা হয়। 

এসময় স্কুলছাত্রীটি চিৎকার শুরু করলে তাকে সেখানে ফেলে রেখে আলামিন পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নরসিংদী মডেল থানায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরে সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে পলাশ উপজেলার মাঝেরচর নিজ বাড়ি থেকে আলামিনকে গ্রেফতার করে।