• শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:২২ দুপুর

রাজধানীতে চাচাতো বোনকে ধর্ষণের চেষ্টা

  • প্রকাশিত ০৯:৪৫ রাত জানুয়ারী ১৩, ২০২০
ধর্ষণ
প্রতীকী ছবি।

এসআই রিয়াজ উদ্দিন বলেন, মেয়েটি শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন রয়েছে

রাজধানীর সবুজবাগ থানায় এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে ওই কিশোরীকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল ক্লেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত জাহিদুল (২৫) পলাতক রয়েছেন। 

নির্যাতনের শিকার শিক্ষার্থী বড় বোন জানান,  তার বোন স্থানীয় কলেজের ছাত্রী। কোচিং শেষে বাসায় ফেরার পথে চাচাতো ভাই জাহিদুল তাকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে জাহিদুল পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে হাসপাতালে নেয় পুলিশ। 

তিনি আরও বলেন, "জাহিদুল আর আমাদের বাড়ি পাশাপাশি। জাহিদুল বিবাহিত। তার এক সন্তান রয়েছে। জাহিদুল অনেক দিন ধরে আমাকে উত্যক্ত করতো। শুধু তাই নয়। আমার বোনের ছবির সাথে অন্য ছবি মিলেয়ে তাকেও ভয় দেখাতো। এসব ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এসব কারণে সে ভয়ে অনেকদিন কলেজেও যায়নি।" 

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন বলেন, মেয়েটি শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের জখম রয়েছে। এছাড়াও ধর্ষিত হয়েছে কিনা, সেজন্য তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। 

তিনি আরও জানান, মেয়েটি পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ করা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।