• মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:২১ রাত

অর্থপাচার মামলায় রিমান্ডে এনামুল-রুপন

  • প্রকাশিত ০৪:২৯ বিকেল জানুয়ারী ১৪, ২০২০
ক্যাসিনো
ক্যাসিনোকাণ্ডে অর্থপাচার মামলায় গ্রেফতার দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক নেতা এনামুল হক ও রুপন ভূঁইয়াকে চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত ঢাকা ট্রিবিউন

মঙ্গলবার (১৪ জানুয়ারি) এ আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত 

ক্যাসিনোকাণ্ডে অর্থপাচার মামলায় গ্রেফতার দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক নেতা এনামুল হক ও রুপন ভূঁইয়াকে চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এ আদেশ দেন। 

এরআগে সূত্রাপুর থানার অর্থপাচার মামলায় রুপনের ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অন্যদিকে গেন্ডারিয়া থানার অর্থপাচার মামলায় এনামুলের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আসামি এনামুল ও রুপনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর গেণ্ডারিয়ায় এনু-রুপনের বাসায় অভিযান চালিয়ে বিপুল অর্থ ও স্বর্ণ জব্দ করে র‌্যাব। এরপর প্রায় সাড়ে তিন মাস পলাতক ছিলেন তারা। 

গত সোমবার ভোররাতে ঢাকার কেরানীগঞ্জে একটি ১০ তলা বাড়ির ষষ্ঠতলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সিআইডি। এসময় তাদের হেফাজতে ৪০ লাখ টাকা পাওয়া যায়। ২০১৮ সালে এনামুল পান গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ। আর রুপন পান যুগ্ম সাধারণ সম্পাদক পদ।