• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:২৭ রাত

মেয়র হলে তাপসকে সরাসরি ফোন করতে পারবে নগরবাসী

  • প্রকাশিত ০৭:৪৭ রাত জানুয়ারী ১৬, ২০২০
শেখ ফজলে নুর তাপস
শেখ ফজলে নুর তাপস। ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে জয়ী হলে দায়িত্বগ্রহণের ৯০ দিনের মধ্যে নগরবাসীদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করার ঘোষণাও দিয়েছেন  ব্যারিস্টার ফজলে নূর তাপস

মেয়র নির্বাচিত হলে যে কোনও সমস্যা জানাতে সরাসরি তাকে ফোন করা যাবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডি এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই কথা বলেন তিনি।

তাপস বলেন, "নির্বাচিত হলে নাগরিক সেবা প্রতিটি মানুষের ঘরে পৌঁছে দিতে হেল্পলাইন চালু করবো। হেল্পলাইনের মাধ্যমে ঢাকাবাসী যেকোনো সমস্যা কিংবা অভিযোগ জানাতে পারবেন। হেল্পলাইনের মাধ্যমে সমস্যার সমাধান না হলে, নগরবাসী সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তাৎক্ষণিক সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।"

"ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখবো। মেয়র হিসেবে নয়, মানুষের পাশে থেকে সেবক হিসেবে কাজ করার এই সুযোগটি চাই", যোগ করেন তিনি।

ফজলে নূর তাপস আরও বলেন, "আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যবাহী পুরাতন ঢাকাকে নিয়ে। এখানে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন এবং যানজট নিরসন করে আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে সচল করে তুলবো। পুরান ঢাকার বিষয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।"

এ সময় সিটি নির্বাচনে জয়ী হলে দায়িত্বগ্রহণের ৯০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণ সিটির নাগরিকদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করার ঘোষণাও দেন তিনি।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।