• সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪০ রাত

যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নারী নিহত

  • প্রকাশিত ১১:১৭ সকাল জানুয়ারী ১৮, ২০২০
সড়ক দুর্ঘটনা-যশোর
শুক্রবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে যশোর শহরের শহীদ মসিয়ূর রহমান সড়কের পাশে একটি প্রাচীর ও স্ট্রিট লাইটপোস্টে প্রাইভেটকারটির ধাক্কা লাগে। ঢাকা ট্রিবিউন

শুক্রবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে শহরের শহীদ মসিয়ূর রহমান সড়কের পাশে একটি প্রাচীর ও স্ট্রিট লাইটপোস্টে প্রাইভেটকারটির ধাক্কা লাগে

প্রাইভেটকার দুর্ঘটনায় যশোরে একই পরিবারের তিন নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন এক শিশুসহ আরও তিনজন।

দুর্ঘটনায় নিহতরা হলেন-যশোর শহরের লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন (২৫), শহরের রবীন্দ্রনাথ সড়ক (আর. এন) সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন (৩০), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)। নিহতদের মধ্যে ডা. তনিমা  ইয়াসমিন ও তানজিলা ইয়াসমিন আপন বোন এবং তিথী তাদের ভাবি (ভাইয়ের স্ত্রী)। 

এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (৪) ও নিহতদের নিকটাত্মীয় হৃদয় (৩০)।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে শহরের শহীদ মসিয়ূর রহমান সড়কের পাশে (আকিজ গলি) একটি প্রাচীর ও স্ট্রিট লাইটপোস্টে প্রাইভেটকারটির ধাক্কা লাগে। 

ঘটনার পরপরই পুলিশ ৯৯৯’এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর (তদন্ত) তাসমীম আলম জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের ব্রাদার (সিনিয়র নার্স) মোফাজ্জেল হোসেন জরুরিবিভাগের ডাক্তার কাজল মল্লিকের উদ্ধৃতি দিয়ে বলেন, হাসপাতালে আনার আগেই তিনজন মারা যান। আহত শিশুটি আশঙ্কামুক্ত।