• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ সকাল

ফরিদপুরে অগ্নিকাণ্ডে গৃহবধূর মৃত্যু

  • প্রকাশিত ১১:৫৬ সকাল জানুয়ারী ১৯, ২০২০
আগুন
প্রতীকী ছবি

শনিবার (১৮ জানুয়ারি) রাত ১০টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে স্থানীয় আজাদ মোল্লার বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়

ফরিদপুর সদর উপজেলার চরমামুদপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় আলেয়া বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত আলেয়া বেগমের স্বামী আজাদ শেখ।

এই ঘটনায় নিহতের শিশু কন্যা মেনা (৩) গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, শনিবার (১৮ জানুয়ারি) রাত ১০টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে স্থানীয় আজাদ মোল্লার বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগে ঘরের মধ্যে থাকা যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় আলেয়া বেগম নামে এক নারী মারা যায়।

এদিকে একই সময় জেলার চরভদ্রাসন উপজেলা বাজারে আগুন লেগে ১০টি দোকান পুড়ে গেছে। ফরিদপুর ও সদরপুর থেকে ফায়ার সার্ভিস এসে একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।