• সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪০ রাত

মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার ১

  • প্রকাশিত ০৭:২৭ রাত জানুয়ারী ১৯, ২০২০
ধর্ষণ
প্রতীকী ছবি

কেউ বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালান অভিযুক্ত লাল্টু

সাতক্ষীরার কলারোয়ায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে লাল্টু গাজী (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৯ জানুয়ারি) ভোরে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. ইলতুৎ মিশ। গ্রেফতার লাল্টু কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরীকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যান। বেলা সাড়ে ১১টার দিকে ওই কিশোরীর দাদি ও তার ছোট বোন বাড়ি এসে দেখতে পান যে ঘরের বারান্দায় ভুক্তভোগীর মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালাচ্ছে এলাকায় মাদকদেবী হিসেবে পরিচিত লাল্টু। 

এই ঘটনা দেখে তার চিৎকার করা শুরু করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত লাল্টু। এই ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে লাল্টুকে আসামি করে ওই দিন রাতেই কলারোয়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এএসপি ইলতুৎ মিশ বলেন, "এ ঘটনায় ওই কিশোরী প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত লাল্টুকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শীঘ্রই তাকে আদালতে তোলা হবে।"