• বৃহস্পতিবার, এপ্রিল ০৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৪:২৪ বিকেল

মোবাইল কিনে না দেওয়ায় ৩য় শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

  • প্রকাশিত ১০:২৪ রাত জানুয়ারী ১৯, ২০২০
আত্মহত্যা
প্রতীকী ছবি

অটোচালক হওয়ায় মোবাইল কিনে দেওয়ার মতো সামর্থ্য ছিল না নিহত আপনের বাবার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার নাওডাঙা ইউনিয়নের গোরকমন্ডল সীমান্তে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব কুমার রায়।

নিহত আপন মিয়া উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমন্ডল গ্রামের আইনুল ইসলামের একমাত্র সন্তান। সে একই উপজেলার গোরক মন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

আপনের পরিবারের সদস্যরা জানান, এক সপ্তাহ আগে মোবাইল কিনে দেওয়ার বায়না করে সে। কিন্তু তার বাবা আইনুল ইসলাম পেশায় একজন অটোচালক। মোবাইল কেনার মতো সামর্থ্য তার নেই। এই কারণে কয়েকদিন পরে মোবাইল কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন আইনুল। পরে মোবাইল কিনে দিতে দেরী হতে থাকায় অভিমান করে রবিবার সন্ধ্যায় সে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ওসি রাজিব কুমার রায় জানান, "আপনকে ঝুলন্ত অবস্থায় দেখে নামিয়ে আনেন তার মা। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যাই মনে হচ্ছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।"