• সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪০ রাত

সশস্ত্র সন্ত্রাস: ভয়ংকর হয়ে উঠছিলো সিদ্ধিরগঞ্জের ‘কিশোর গ্যাং’

  • প্রকাশিত ০৮:৫১ রাত জানুয়ারী ২০, ২০২০
নারায়ণগঞ্জ কিশোর গ্যাং
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৬ কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে র‍্যাব ঢাকা ট্রিবিউন

এলাকায় অপরিচিত কাউকে দেখলে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নিত তারা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেশি অস্ত্রসহ “কিশোর গ্যাং” গ্রুপের ৬ স্বঘোষিত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাদের সবার বয়স ১১ থেকে ১৬ বছরের মধ্যে।

রবিবার (১৯ জানুয়ারি) মধ্যরাতে সিদ্ধিরগঞ্জের আটি সিদ্ধিরগঞ্জ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় দেশীয় ধারালো চাপাতি ও গিয়ার সুইসযুক্ত ধারালো চাকু।

সোমবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত কিশোরদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা ১০-১৫ জন সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে অরাজকতা করে আসছিল। ওই এলাকায় অপরিচিত কাউকে দেখলে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নিত তারা।

স্থানীয়দের এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধান চালিয়ে সত্যতা পাওয়ায় চক্রটির ৬ সক্রিয় সদস্যকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।