• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

মায়ের বিরুদ্ধে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • প্রকাশিত ০৯:২৭ রাত জানুয়ারী ২৪, ২০২০
মৃত্যু
প্রতীকী ছবি

এ ঘটনায় নিহত কিশোরীর মা মনি আক্তার ও বাবা  মানিক হোসেনকে আটক করেছে পুলিশ

নোয়াখালীর চাটখিল উপজেলায় নিজের কিশোরী মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে মনি আক্তার নামে এক নারী ও তার স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ারুল ইসলাম। নিহত মারিয়া আক্তার (১৫) স্থানীয় খিলপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, শুক্রবার সকালে মেয়েকে নাস্তা তৈরি করতে বলেন মনি আক্তার। মারিয়া এতে অপারগতা প্রকাশ করলে ক্ষিপ্ত লাঠি দিয়ে মেয়েকে মারধর শুরু করেন। এক পর্যায়ে মাথায় লাঠির আঘাত লাগায় অচেতন হয়ে পড়ে মারিয়া।

পরে বাড়ির লোকজন উদ্ধার করে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে কিশোরীর লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

ওসি মো: আনোয়ারুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বলেন, "পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।  এ ঘটনায় নিহত কিশোরীর মা মনি আক্তার ও বাবা মানিক হোসেনকে আটক করা হয়েছে।"