• মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৬:৫৯ সন্ধ্যা

৩ মাসের শিশুকে আছড়ে মারলেন চাচা

  • প্রকাশিত ০৬:২৮ সন্ধ্যা ফেব্রুয়ারি ২, ২০২০
শিশুমৃত্যু
প্রতীকী ছবি।

এ ঘটনায় এখনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

ঝালকাঠির কাঠালিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ৩ মাস বয়সী আপন ভাতিজিকে আছড়ে হত্যার অভিযোগ উঠেছে আফজাল হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। নিহত শিশুর নাম জান্নাতি।

রবিবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কাঠালিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়।

জানা যায়, পৈত্রিক জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে রবিবার জান্নাতির বাবা কালাম শিকদারের সাথে সংঘর্ষ শুরু হয় আফজাল হোসেন ও তার সহযোগীদের। স্বামী কালামকে বাঁচাতে তানিয়া বেগম এগিয়ে এলে লাঠির আঘাতে তার কোল থেকে ছিটকে পড়ে জান্নাতি। এসময় জান্নাতিকে তুলে মাটিতে আছাড় দেন চাচা আফজাল। পরে স্বজনরা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসক ডা. মো. কামরুজ্জামান বলেন, "জান্নাতিকে মৃত অবস্থায় হাপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে বরিশাল সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।"

এই ঘটনায় জান্নাতির বাবা-মা ও মামা নবী হোসেনও আহত হয়েছেন। বর্তমানে তারা আমুয়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, "খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি।"