• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪১ রাত

সাজাভুক্ত পুলিশ কনস্টেবলের কারাগারে মৃত্যু

  • প্রকাশিত ০৭:১০ রাত ফেব্রুয়ারি ১০, ২০২০
ব্রাহ্মণবাড়িয়া

গত বছর র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি

মাদক মামলায় সাজা পেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে মারা গেছেন আসাদুল ইসলাম (২৯) নামে এক পুলিশ কনস্টেবল। জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন তিনি। আসাদুলের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার রসুলপুর গ্রামে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে অসুস্থাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা কারাগারের সুপার মো. ইকবাল হোসেন। তিনি জানান, হঠাৎ বুকে ব্যথ্যা অনুভব করলে আসাদুলকে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাপাতালের তত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, সকাল ১০টা ২২ মিনিটে হাজতি আসাদুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আনা হয়। ১০টা ২৮ মিনিটে সে মারা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। বিকেলে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে প্রকৃত কারণ জানা যাবে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি (অপারেশন) ইশতিয়াক আহমেদ জানান, নিহত আসাদুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তিনি গত বছরের ১২ ডিসেম্বর অপহরণ ও মাদক মামলায় র‍্যাবের হাতে গ্রেফতার হওয়ার পর তাকে ১৩ ডিসেম্বর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে কারা হাজতেই ছিলেন তিনি।