• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৬:৫১ সন্ধ্যা

প্রলোভনে প্রেম ও ধর্ষণের পর ভিডিও প্রকাশের হুমকি, যুবক গ্রেফতার

  • প্রকাশিত ০৮:০৪ রাত ফেব্রুয়ারি ১১, ২০২০
নারায়ণগঞ্জ-ধর্ষণ
ধর্ষণ ও ভিডিও প্রকাশের হুমকির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব ঢাকা ট্রিবিউন

চলতি বছরের ২৩ জানুয়ারি সে কৌশলে ওই কিশোরীকে ফুফুর বাড়িতে নিয়ে যায়

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক কিশোরীকে (১৫) ধর্ষণ ও ঘটনার ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার হুমকির অভিযোগে কাউসার হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন। 

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো.জসিম উদ্দীন চৌধুরী জানান, অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভুক্তভোগী কিশোরী তার পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জে বসবাস করে আসছে। তাদের পাশের বাসায়ই থাকে অভিযুক্ত কাউসার। 

র‍্যাব কর্মকর্তা জানান, প্রায়ই সে ওই কিশোরীকে অনুসরণ করতো। একসময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে সে প্রেমের প্রস্তাবে রাজি করে। এরপর চলতি বছরের ২৩ জানুয়ারি সে কৌশলে ওই কিশোরীকে ফুফুর বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে মুঠোফোনের ক্যামেরায় ছবি ও ভিডিও ধারণ করে। 

পরবর্তীতে ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের হুমকি দিয়ে আবারও অনৈতিক সম্পর্কের জন্য চাপ দেয়।

ভুক্তভোগী কিশোরী বিষয়টি তার স্বজনদের জানালে তারা ১০ ফেব্রুয়ারি র‌্যাবের কাছে অভিযোগ করে। অনুসন্ধানে র‍্যাব অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত কাউসার হোসেনকে গ্রেফতার করা হয়। তার মুঠোফোন ঘেঁটে পাওয়া যায় ধর্ষণের ভিডিওচিত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগের সত্যতা স্বীকার করেছে।

তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।