• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৭:৫৫ রাত

প্রেমিকার কবরের কাছে গিয়ে প্রেমিকের আত্মহত্যা

  • প্রকাশিত ০৭:২৫ রাত ফেব্রুয়ারি ১২, ২০২০
মৃত্যু
প্রতীকী ছবি

খ্রিস্ট ধর্মাবলম্বী এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল হিন্দু ধর্মাবলম্বী তরুণের

প্রেমিকার মৃত্যুর পর তার কবরের কাছে গিয়ে বিষপানে আত্মহত্যা করেছেন সোহাগ মল্লিক (১৮) নামে এক তরুণ। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের কলিগ্রামে।

গত সোমবার (১০ ফেব্রুয়ারি) বিষপান করেন সোহাগ। পরদিন মঙ্গলবার তিনি মারা যান। বুধবার বেলা ১১টার সময় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আনন্দ মল্লিক জানান, কলিগ্রামের হিন্দু ধর্মাবলম্বী সোহাগ মল্লিকের সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী এক প্রতিবেশী কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু দুই পরিবার তাদের প্রেম মেনে না নেওয়ায় অভিমানে গত ৩১ জানুয়ারি আত্মহত্যা করে ওই কিশোরী। 

আর সোমবার রাতে কাউকে কিছু না বলে ঘর থেকে বেরিয়ে প্রেমিকার কবরের কাছে গিয়ে বিষপান করেন সোহাগ।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে ঢাকায় স্থানান্তরের পথে মারা যান সোহাগ। বুধবার সকালে তার মরদেহ কলিগ্রামের বাড়িতে আনা হয়। 

বিষয়টি পুলিশকে জানানো হলে তারা মরদেহ মর্গে পাঠিয়েছে। 

মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাশার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।