• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৩ রাত

আবাসিক হোটেল থেকে ঢামেক শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার

  • প্রকাশিত ১০:২৪ সকাল ফেব্রুয়ারি ১৭, ২০২০
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি। ঢাকা ট্রিবিউন

তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে ধারণা করছে পুলিশ

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি আবাসিক হোটেল থেকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) এক শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা বারোটার দিকে সায়েদাবাদ ছায়ানীর আবাসিক হোটেলের ৩০৫ নম্বর কক্ষ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে আসে যাত্রাবাড়ী থানা পুলিশ। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন বলেন, "আমরা তাকে অচেতন অবস্থায় পাই, প্রাথমিক চিকিৎসা শেষে  তাকে আইসিইউতে রাখা হয়েছে।"

ওই শিক্ষার্থীর বন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিপন চন্দ্র রায় বলেন, "ও সব সময় হতাশাগ্রস্ত থাকতো। ওর সাথে আমার প্রায়ই কথা হতো। তবে, কারো সাথেই ওর তেমন বন্ধুত্ব ছিল না। কথাও কম বলতো।"

ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, "হোটেলের রুম থেকে ছেলেটির লেখা একটি নোট পাওয়া গেছে। সেখানে তিনি লিখেছেন যে তার মৃত্যুর পর যেন কোনও ময়নাতদন্ত না করা হয়। তবে কী সেবন করেছিল, তা জানতে পারিনি। কোন আলামতও পাইনি। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত ঘুমের ঔষধ সেবন করেছিলেন তিনি।"