• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪১ রাত

আবারও পেছালো আবরার হত্যা মামলার চার্জ গঠন

  • প্রকাশিত ০২:০৯ দুপুর ফেব্রুয়ারি ১৭, ২০২০
আবরার ফাহাদ
নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ। সংগৃহীত

এদিন মামলার বাদী আবরারের বাবা বরকত উল্লাহ আদালতে হাজির হয়ে বলেন, 'এই মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে  নেওয়ার জন্য আবেদন করবো। তাই সময় দেওয়া হোক'

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার অভিযোগ গঠন শুনানির জন্য ১৮ মার্চ দিন ধার্য করেছেন আদালত। সোমবার (১৭ ফেব্রুয়ারি) এ মামলায় অভিযোগ গঠনের দিন ধার্য ছিল।

এদিন মামলার বাদী আবরারের বাবা বরকত উল্লাহ আদালতে হাজির হয়ে বলেন, "এ মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে  নেওয়ার জন্য আবেদন করবো। তাই সময় দেওয়া হোক।"

এর পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ১৮ মার্চ দিন ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ অক্টোবর মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনা সংক্রান্তে নিহতের বাবা মো. বরকত উল্লাহ চকবাজার থানায় লিখিত অভিযোগ করলে একটি হত্যা মামলা রুজু হয়।