• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৩ রাত

স্বামী বাঁচলো না, স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক

  • প্রকাশিত ১১:৫৯ সকাল ফেব্রুয়ারি ১৯, ২০২০
লাশ উদ্ধার
প্রতীকী ছবি

ডা. আরিফ আহমেদ জানান, শাহানাজের অবস্থা আশঙ্কাজনক

যশোরের বাঘারপাড়া উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা স্ত্রী। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম মোশারফ হোসেন (৪৮)। তিনি যশোরের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত ছিলেন। তার স্ত্রী শাহনাজ পারভীন (৪০) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যশোর জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কাজ করতেন। 

নিহতের স্বজনরা জানান, মোশারফ হোসেন মাগুরার সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা। চাকরির কারণে তিনি পরিবার নিয়ে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার দুপুরে শাহনাজ পারভীনের ডিউটি শেষে মোশারফ মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে যশোরের উদ্দেশে রওনা দেন। সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ পার হয়ে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাক্কা দেন মোশারফ। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোশারফ হোসেনকে মৃত ঘোষণা করেন। 

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, আহত শাহানাজের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় আঘাত লেগেছে, যে কারণে সিটিস্ক্যানের পরামর্শ দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী অবস্থা বলা সম্ভব হবে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, "দুর্ঘটনার পর আহত দুজনকে হাসপাতালে পাঠাতে সহযোগিতা করে পুলিশ। শুনেছি তাদের একজন নিহত হয়েছেন।"