• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ রাত

ভাই-বোনের ‘মলম পার্টির’ ফাঁদ!

  • প্রকাশিত ০৪:২০ বিকেল ফেব্রুয়ারি ২০, ২০২০
গাজীপুর মলম
বুধবার গাজীপুর মহানগরী থেকে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব ঢাকা ট্রিবিউন

ভাড়া বাসায় থেকে তারা ছিনতাইয়ের কাজ করতো

গাজীপুর থেকে “মলম পার্টি” চক্রের চার সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা। তাদের মধ্যে রয়েছে দুই ভাই-বোন। জব্দ করা হয়েছে দু'টি সুইচ গিয়ার ছুরি, অজ্ঞান করার কাজে ব্যবহৃত দু'টি মলম, তিনটি ক্রেডিট কার্ড, তিনটি মুঠোফোন ও নগদ অর্থ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলো- জামালপুর সদর উপজেলার বাঘেরহাটা গ্রামের রাজু আহম্মেদ (২৪), কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার কারখানাপাড়া গ্রামের রাসেল মিয়া (১৯) এবং ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চনাটি গ্রামের রাজিব মিয়া (২৫) ও তার বোন সাজেদা আক্তার (১৮)। 

গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থেকে তারা ছিনতাইকারী চক্রের সঙ্গে কাজ করতো।

র‌্যাব কর্মকর্তা মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় মলম পার্টি চক্রের চার সদস্য ছিনতাইয়ের উদ্দেশে সড়কে অবস্থান করছে, এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মলম পার্টিতে সক্রিয় সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। 

তিনি বলেন, তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে মলম ব্যবহার করে পথচারী ও যানবাহনের যাত্রীদেরকে অজ্ঞান করে টাকা-পয়সা, মুঠোফোন, স্বর্ণালংকার ও মোটরসাইকেল ছিনিয়ে নিত।