• বৃহস্পতিবার, এপ্রিল ০২, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:০৭ সকাল

গাছ কেটে সড়কে ডাকাতি, ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • প্রকাশিত ০২:০৯ দুপুর ফেব্রুয়ারি ২২, ২০২০
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের মরমপুর ও সুরিরখাল এলাকার মধ্যবর্তী স্থানে এই ঘটনা ঘটে

সিলেটের বিশ্বনাথ উপজেলায় গাছ কেটে সড়কে ফেলে ডাকাতির সময় পুলিশের সঙ্গে “বন্দুকযুদ্ধে” এক ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের মরমপুর ও সুরিরখাল এলাকার মধ্যবর্তী স্থানে এই ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড গুলি ও করাত উদ্ধার করেছে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা। 

পুলিশ সূত্র জানায়, মধ্যরাতে একদল ডাকাত গাছ কেটে সড়কে ফেলে যানবাহন আটকে ডাকাতি করছিল এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টহলদল সেখানে যায়। এসময় ডাকাতদল পুলিশের গাড়ি দেখতে পেয়েই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। পরে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে গেলে ডাকাতরা দুইভাগে ভাগ হয়ে গুলি করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতের মরদেহ উদ্ধার করা হয়।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ডাকাতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তার পরিচয় জানতে পুলিশ চেষ্টা করছে।