• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৭:১০ রাত

দেড় হাজার ইয়াবা, সাড়ে ৩ কেজি গাঁজাসহ মা-ছেলে গ্রেফতার

  • প্রকাশিত ১০:৩৩ রাত ফেব্রুয়ারি ২৩, ২০২০
গ্রেফতার
প্রতীকী ছবি

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন মতিঝর্না এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির ৫ লাখ ৬৭ হাজার নগদ টাকাসহ মা ও ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতাররা হলেন- হোসনেয়ারা বেগম (৪৫) এবং তার ছেলে মো. সুমন (২০)। রবিবার (২৩ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে ‌র‍্যাব-৭ এর একটি দল মতিঝর্নার আব্দুল মালেক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করা মাদকের মধ্যে রয়েছে ১ হাজার ৫০৫টি ইয়াবা ট্যাবলেট, প্রায় সাড়ে তিন কেজি গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৫ লাখ ৬৬ হাজার ৯৬০ টাকা। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭ লাখ ৮৫ হাজার ৫০০ টাকা।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, "গোপন সংবাদ পেয়ে লালখানবাজার মতিঝর্নার একটি মাদকের আখড়ায় অভিযান চালিয়ে মা-ছেলেকে গ্রেফতার করা হয়। এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের কাছে  বিক্রি করার কথা তারা স্বীকার করেছেন।"

হোসনেয়ারা বেগমের বিরুদ্ধে খুলশী থানায় ৫টি এবং তার ছেলে সুমনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে। মা ও ছেলের বিরুদ্ধে খুলশী থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।