• সোমবার, এপ্রিল ০৬, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৫:২৪ সন্ধ্যা

সালাম দিয়ে থামিয়ে ছিনতাই করতেন তারা

  • প্রকাশিত ০৭:৩৩ রাত ফেব্রুয়ারি ২৯, ২০২০
ছিনতাইকারী
পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে "সালাম পার্টির"সদস্যসহ ৪২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। ইউএনবি

রাজধানীর সাতরাস্তা, নাবিস্কো, মহাখালী বাস টার্মিনাল, মহাখালী রেলক্রসিং, বনানী, গুলশান-১, গুলশান লিঙ্ক রোড, রামপুরা ব্রিজ, ধানমন্ডি, বংশাল, চকবাজার, কলাবাগান, গুলিস্তান, যাত্রাবাড়ী, সায়েদাবাদ ও নিউ মার্কেট এলাকায় পথচারী ও রিকশা যাত্রীদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতেন তারা

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে "সালাম পার্টির" সদস্যসহ ৪২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ডিএমপি মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন জানান, শুক্রবার ডিবি পুলিশ রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা রাজধানীর সাতরাস্তা, নাবিস্কো, মহাখালী বাস টার্মিনাল, মহাখালী রেলক্রসিং, বনানী, গুলশান-১, গুলশান লিঙ্ক রোড, রামপুরা ব্রিজ, ধানমন্ডি, বংশাল, চকবাজার, কলাবাগান, গুলিস্তান, যাত্রাবাড়ী, সায়েদাবাদ ও নিউ মার্কেট এলাকায় পথচারী ও রিকশা যাত্রীদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো বলে তিনি জানান।

ছিনতাইকারীরা পথচারী ও রিকশা যাত্রীদের সালাম দিয়ে থামিয়ে তাদের জিনিসপত্র ছিনতাই করত বলে বাতেন উল্লেখ করেন।

গোয়েন্দারা তাদের কাছ থেকে ৭৪টি মোবাইল ফোন, একটি ট্যাব, একটি ল্যাপটপ, ১৩টি ছুরি ও দুটি চাপাতি উদ্ধার করেছে।

ছিনতাইয়ের সাথে আরও যারা জড়িত তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতারের চেষ্টা করছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।