• মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০১:০১ দুপুর

স্বরাষ্ট্রমন্ত্রী: মোদীর সফর নিয়ে ঝামেলা করলে কঠোর ব্যবস্থা

  • প্রকাশিত ০৬:৪১ সন্ধ্যা মার্চ ৮, ২০২০
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ফাইল ছবি

'ভারত আমাদের অকৃত্রিম বন্ধু'

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালালে তা কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রবিবার (৮ মার্চ) নওগাঁর ধামইরহাট উপজেলায় মাদক কারবারীদের আত্মসমপর্ণ এবং নতুন থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, "জাতির জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ঢাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে কেন্দ্র করে কোনো গোষ্ঠী দেশে ঝামেলা করতে চাইলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের রুখতে প্রস্তুত রয়েছে। ১৭ মার্চ দেশে কোনো অরাজক পরিস্থিতি সৃষ্টি করা হলে কঠোর হাতে দুষ্কৃতিকারীদের দমন করা হবে।"

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, "ভারত আমাদের অকৃতিম বন্ধু দেশ। সেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তিনি ছাড়াও আমাদের অন্যান্য বন্ধু দেশের সরকার প্রধানরাও উপস্থিত থাকবেন। বিদেশে অতিথিদের উপস্থিতিতে দেশের কোনো গোষ্ঠী যদি দেশে অহেতুক ঝামেলা সৃষ্টি করতে চায় তাহলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেবে।"

এসময় উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সংসদ সদস্য (এমপি) সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন প্রমুখ।