• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪০ রাত

মাদক বিক্রেতা ছেলের হাত থেকে বাঁচতে বাবার সংবাদ সম্মেলন

  • প্রকাশিত ১১:৩৬ সকাল মার্চ ১১, ২০২০
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ভূক্তভোগী মোবারক উল্যাহ। ঢাকা ট্রিবিউন

পুলিশের কাছে অভিযোগ দিয়েও কোনও ফল পাননি মোবারক উল্ল্যাহ

নোয়াখালীর সোনাইমুড়িমতে মাদক বিক্রেতা ও মাদকাসক্ত সন্তান জাহাঙ্গীর আলমের অত্যাচারে অতিষ্ঠ হয়ে প্রতিকারের আশায় সংবাদ সম্মেলন করেছেন বাবা মোবারক উল্যাহ ও মা পেয়ারা বেগম। মঙ্গলবার (১০ মার্চ) নোয়াখালী প্রেসক্লাবে তারা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন মোবারক উল্যাহ অভিযোগ করেন, তার ছোট ছেলে জাহাঙ্গীর আলম মাদক বিক্রি ও সেবনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তার নিজের নামে সোনাইমুড়ি উপজেলার ছনগাঁও গ্রামে ১০০ শতাংশের বেশি সম্পত্তি ছিল। ছেলেকে ভালো করতে এবং তার অত্যাচার থেকে বাঁচতে এ পর্যন্ত তাকে অর্ধেকেরও বেশি সম্পত্তি দিয়ে দেন। তারপরও তার অত্যাচার থেকে মুক্তি মিলেনি।

এদিকে আরেক মাদক ব্যবসায়ী খোরশেদ আলম তার কুয়েত ফেরত বড় ছেলে জসিম উদ্দিনের ঘর দখল করে রেখেছে বলে অভিযোগ করেন তিনি।

গত ১৫ ফেব্রুয়ারি ৩০-৩৫ জন সন্ত্রাসী নিয়ে বাবা-মা ও ভাইয়ের ওপর হামলা চালান জাহাঙ্গীর। পুলিশ আসলেও তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। তার অত্যাচার থেকে বাঁচতে বড় ছেলে বিভিন্ন স্থানে অভিযোগ করেও প্রতিকার পাননি। বাধ্য হয়েই সংবাদ সম্মেলনের পথ বেছে নিয়েছেন তিনি।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, "জাহাঙ্গীরের বিষয়ে পারিবারিক কিছু অভিযোগ আছে। মাদক ব্যবসার সাথে তার সংশ্লিষ্টতার বিষয়টি খোঁজ-খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।"