• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৩২ রাত

আধা কেজি গাঁজাসহ পুলিশ কনস্টেবল আটক

  • প্রকাশিত ০৮:২২ রাত মার্চ ১৪, ২০২০
গ্রেফতার/আটক/কারাদণ্ড
প্রতীকী ছবি

এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্যকেও আটক করে বিজিবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে আধা কেজি গাঁজাসহ পুলিশের এক কনস্টেবল ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ মার্চ) রাতে আখাউড়া উপজেলা আজমপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির।

আটক পুলিশ কনস্টেবল আসাদুল্লাহ (৪২) রাজধানীর দক্ষিণ লালবাগ থানায় এবং রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস (৩৬) সিলেটের কদমতলী রেলওয়ে ফাঁড়িতে কর্মরত আছেন বলে জানিয়েছে বিজিবি।

লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির জানান, "আখাউড়া আজমপুর বিওপির টহলরত সদস্যরা রাত ১০টার দিকে আজমপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে আধা কেজি গাঁজাসহ তাদের আটক করে। আটক দুই ব্যক্তি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য। শুক্রবার রাতেই তাদের আখাউড়া থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।"  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহাম্মদ নিজামি জানান, "মামলা দিয়ে গভীর রাতে বিজিবি সদস্যরা তাদেরকে আমাদের হাতে সোপর্দ করেছে। পুলিশ কনস্টেবল আসাদুল্লাহ বিরুদ্ধে তদন্তসাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাসকে আদালতে পাঠানো হয়েছে।"