• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪০ রাত

ভোলায় প্রশাসনকে মাঠে নেমে বন্ধ করতে হলো বিয়ের অনুষ্ঠান

  • প্রকাশিত ০২:৫৮ দুপুর মার্চ ২০, ২০২০
ভোলা বিয়ে
করোনাভাইরাস সংক্রমণ এড়াতে শুক্রবার ভোলায় একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন ঢাকা ট্রিবিউন

সবাইকে উদ্ভূত পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানিয়েছে স্থানীয় প্রশাসন

করোনাভাইরাস সংক্রমণ এড়াতে জনসমাগমে নিষেধাজ্ঞা দিয়েছে সরকার। বিভিন্নভাবে ঘোষণা দিয়ে ভিড় এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে জনগণকে। কেউ কেউ সাধ্যমতো মেনে চলার চেষ্টা করলেও অনেকেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে সভা-সমাবেশ, আড্ডা এমনকি বিয়ের মতো অনুষ্ঠানের আয়োজন করছেন এবং অংশ নিচ্ছেন সাগ্রহে। ভোলার দৌলতখানে এমনই একটি বিয়ে বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

দৌলতখান উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ ও দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চর খলিফা ৩ নম্বর ওয়ার্ডের জামাল মৃধা বাড়ির মো. ইলিয়াছ গত ১৪ মার্চ বিয়ে করেন। বিয়ের আনুষ্ঠানিকতার অংশ হিসেবে শুক্রবার তাদের বাড়িতে বৌভাত হওয়ার কথা ছিলো। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ওসি এসে অনুষ্ঠান বন্ধ করে দেন। সংশ্লিষ্ট সবাইকে উদ্ভূত পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ বলেন, দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সব ধরনের সভা-সমাবেশ ও জনসমাগম নিষিদ্ধ করেছে সরকার। সেই নির্দেশনা অনুযায়ী এই বিয়ের অনুষ্ঠানটি বন্ধ করা হয়েছে।