• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৫৯ দুপুর

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে কয়েদির জামিন

  • প্রকাশিত ০৩:৫৬ বিকেল মার্চ ২২, ২০২০
নাটোর

গত কয়েকদিন ধরে জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন ওই কয়েদি

নাটোর জেলা কারাগারে থাকা এক কয়েদিকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে চিকিৎসার জন্য জামিন দিয়েছে আদালত। রবিবার (২২ মার্চ) ওই কয়েদির জামিন দেওয়া হয় বলে নিশ্চিত করেছেন নাটোরের জেল সুপার আব্দুল বারেক।

কোর্ট ইন্সপেক্টর আমিনুর রহমান জানান, কয়েদির এক আত্মীয়ের আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত চীফ জুডিশিশাল ম্যাজিষ্ট্রেট মামুনুর রশীদ ওই কয়েদির জামিন মঞ্জুর করেন। পুলিশ সুপার লিটন কুমার সাহা জামিনের কাগজ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিভাগ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবে।

সিভিল সার্জন ডাক্তার মিজানুর রহমান জানান, সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার চিকিৎসার প্রস্তুতি চলছে। তবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা তা পরীক্ষার পর নিশ্চিত করে বলা যাবে।

জানা যায়, একটি মারামারির মামলায় কারাদণ্ডপ্রাপ্ত ওই আসামি গত কয়েকদিন ধরে জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। কারাগারের হাসপাতালে চিকিৎসা দিয়েও সুস্থ করা যাচ্ছিল না তাকে। এতে আতঙ্কিত হয়ে পড়েন অন্য কয়েদিরা। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে জামিনের মাধ্যমে বাইরের হাসপাতালে নিয়ে চিকিৎসার পরিকল্পনা করে কারা কর্তৃপক্ষ।