• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪০ রাত

ছেলে ফিরলো লন্ডনে, সিলেটে হোম কোয়ারেন্টাইনে বাবার মৃত্যু

  • প্রকাশিত ০২:২৫ দুপুর মার্চ ২৫, ২০২০
লাশ উদ্ধার
প্রতীকী ছবি

ছেলে ও পুত্রবধূ দুদিন আগে লন্ডনে ফিরে যান

সিলেট নগরীতে কিডনি সংক্রান্ত জটিলতায় আগে থেকেই আক্রান্ত এক ব্যক্তির (৬৫) শ্বাসকষ্টজনিত কারণে মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সম্প্রতি তার ছেলে ও পুত্রবধূ লন্ডন থেকে দেশে আসেন। 

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। 

কাউন্সিলর জানান, ওই ব্যক্তি একটি বেসরকারি ক্লিনিকে নিয়মিত কিডনি রোগের চিকিৎসা নিতেন। শ্বাসকষ্ট অনুভূত হওয়ায় সম্প্রতি তার যুক্তরাজ্য প্রবাসী ছেলে ও পুত্রবধূ তাকে নিয়ে ওই ক্লিনিকে যান। কিন্তু ক্লিনিক কর্তৃপক্ষ তাকে ফিরিয়ে দেয়। এরপর থেকে ছেলে, পুত্রবধূ, তার ৯০ বছর বয়সী শাশুড়ি ও স্ত্রীকে নিয়ে বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন ওই ব্যক্তি। ছেলে ও পুত্রবধূ দুদিন আগে লন্ডনে ফিরে যান। এরপর মঙ্গলবার রাতে বাসাতেই তার মৃত্যু হয়। 

কয়েস লোদী আরও জানান, বিষয়টি জেলা প্রশাসনকে জানানোর পর তারা বৃদ্ধকে দ্রুত দাফনের ব্যবস্থা নিতে বলেন। 

তবে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিসবাহ উদ্দিন বলেন, "বৃদ্ধ নয়, তার ছেলে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। ছেলে দুইদিন আগে ইংল্যান্ডে চলে গেছেন। যেহেতু ছেলে বৃদ্ধের সাথে ছিলেন-তাই এ নিয়ে সন্দেহ রয়েছে।" 

এব্যাপারে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে তিনি অবহিত নন বলে জানান।