• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০৬ দুপুর

১,২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেবেন মাশরাফি

  • প্রকাশিত ০৯:৫১ রাত মার্চ ২৬, ২০২০
মাশরাফি বিন মুর্তজা
মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের (পিপিই) ব্যবস্থা করেছেন এবং আরও ৩০০ পিপিই'র ব্যবস্থা করবেন

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে ১,২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেবেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এর প্রস্তুতি হিসেবে বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকাল থেকে প্রয়োজনীয় দ্রব্য কেনা ও প্যাকেজিং শুরু করেছেন নড়াইল জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি করে ডাল, আলু ও লবণ এবং একটি করে সাবান দেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস এ প্রসঙ্গে বলেন, “মাশরাফি বিন মুর্তজার অর্থায়নে জেলার সদর ও লোহাগড়া উপজেলার ১,২০০ নিম্নবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। এখন তালিকা তৈরির কাজ চলছে। সংকটকালীন সময়ে বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে।”

তিনি আরও জানান, মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের (পিপিই) ব্যবস্থা করেছেন। পরবর্তীতে আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করা হবে।

তিনি আরও জানান, মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের (পিপিই) ব্যবস্থা করেছেন এবং আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করা হবে।