Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাজাহান খান: ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে আমার কাছে প্রমাণ আছে

শাহাজাহান খান বলেন, ইলিয়াস কাঞ্চন ভালো ভালো কথা বলেন

আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৩ পিএম

আওয়ামী লীগের প্রেসিয়িাম সদস্য এবং সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান বলেছেন, নিরাপদ সড়ক চাইয়ের ( নিসচা) চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে তার কাছে প্রমাণ আছে। 

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির উদ্যোগে আলোচনা অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

শাহাজাহান খান বলেন, "ইলিয়াস কাঞ্চন সম্পর্কে আমি যা বলেছি তার সবগুলোর প্রমাণ না থাকলেও, অনেক প্রমাণ আছে। তিনি এনজিও করেন, তার নম্বর ১হাজার ৪৫৯, এবং বিদেশিদের কাছে যে টাকা নিয়েছেন তার প্রমান আমার কাছে আছে।"

তিনি আরও বলেন, "ইলিয়াস কাঞ্চন ভালো ভালো কথা বলেন। কিন্তু তার কথাগুলো একপাক্ষিক হয়ে যায় শ্রমিকদের বিরুদ্ধে। তিনি একবার বলেছেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হলে যাত্রী, ড্রাইভার আর পথচারিদের প্রত্যেককে পাঁচটি করে প্রকাশ্যে বেত্রাঘাত করতে হবে। তিনি সভ্য যুগে এধরনের বর্বর আইনের কথা কীভাবে বলেন আমার বুঝে আসে না।"  

শাহাজাহান খান বলেন, "সড়ক পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা ১১টি সুপারিশ সরকারকে দিয়েছি। তারাই বিষয়টি বিবেচনা করে সিদ্ধান্ত নেবে।" 

মত বিনিময়কালে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহাম্মেদসহ পরিবহন শ্রমিকদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

About

Popular Links