Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

যাত্রীবাহী বাসে তরুণীর স্যুটকেস বন্দি লাশ

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ

আপডেট : ১৫ মার্চ ২০২০, ১০:১৯ এএম

সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী দূরপাল্লার একটি বাস থেকে স্যুটকেস বন্দি অজ্ঞাত (২৪) এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ। একইসঙ্গে কাউকে আটকের বিষয়টিও পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি।

শনিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ড এলাকায় সেবা গ্রিন লাইন নামে দূরপাল্লার একটি পরিবহন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নবীনগরের সেবা গ্রিন লাইন পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন জানান, তাদের বাসটি রাজধানীর গাবতলী থেকে গোপালগঞ্জে যাত্রী পরিবহন করে। গত শুক্রবার দুপুর আড়াইটায় তাদের নবীনগর কাউন্টার থেকে ঊনিশ জন যাত্রীসহ মোট ৪০জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায় বাসটি। পরে আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যায়নি বলে তাদের জানায় বাসটির স্টাফরা। পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছুলে ওই যাত্রীর বাসের ভেতরে বক্সে রেখে যাওয়া একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়।

এসময় স্যুটকেসটির মালিক না পেয়ে আবারও একই বাসে ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেওয়া হয়। এদিকে ওই স্যুটকেসের ভেতর থেকে দুর্গন্ধ বের হতে থাকলে পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

পরে শনিবার রাতে গাবতলী থেকে বাসটির চালক লালু মিয়া, সুপারভাইজার সবুজ শেখ ও হেলপার নয়নকে নিয়ে নবীনগরে পাঠানো হয়। এরপর আশুলিয়া থানা পুলিশ ও পিবিআই কর্মকর্তারা স্যুটকেস খুলে এক তরণীর মরদেহ বের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সি বলেন, “রাতে নবীনগর এলাকায় বাসটির বক্স খুলতেই এর ভেতর থেকে উটকো গন্ধ বের হতে থাকে। পরে পিবিআই ও পুলিশের উপস্থিতিতে কালো রঙের স্যুটকেসটি খোলা হলে এর ভিতর থেকে এক তরুণীর রক্তাক্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।”

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) ফজলুল হক জানান, ওই তরুণীকে হত্যার পর তার  স্যুটকেসে ভরে যাত্রীবেশে কৌশলে বাসের বক্সে রেখে গেছে হত্যাকারী। তার বয়স ২৪ বছর হবে। তবে কীভাবে এবং কেন ওই তরুণীকে হত্যা করা হয়েছে সেবিষয়ে এখনই স্পষ্ট করে কিছুই বলা যাচ্ছে না। এ ঘটনায় তদন্তসাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

 


 

About

Popular Links