Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফরিদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিনা ভাড়ায় বাসে যাতায়াত

১৭ মার্চ ফরিদপুরে জেলার অভ্যন্তরীণ সব রুটে যাত্রীদের কাছ থেকে কোনো ভাড়া না নেয়ার ঘোষণা দিয়েছে জেলা বাস মালিক গ্রুপ, মিনিবাস মালিক সমিতি ও ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়ন

আপডেট : ১৫ মার্চ ২০২০, ০৯:৫১ পিএম

বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১৭ মার্চ ফরিদপুরে জেলার অভ্যন্তরীণ সব রুটে যাত্রীদের কাছ থেকে কোনো ভাড়া না নেয়ার ঘোষণা দিয়েছে জেলা বাস মালিক গ্রুপ, মিনিবাস মালিক সমিতি ও ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়ন।

রবিবার (১৫ মার্চ) সকাল থেকে বাস মালিক গ্রুপ ও মিনিবাস মালিক সমিতির পক্ষে শহরে এ সংক্রান্ত ঘোষণা দিয়ে মাইকিং করা হয়।

ঘোষণায় বলা হয়, মঙ্গলবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ফরিদপুর শহর থেকে জেলা বাস মালিক গ্রুপ, মিনিবাস মালিক গ্রুপের পরিচালনায় ফরিদপুর-টেকেরহাট, ফরিদপুর-সদরপুর, ফরিদপুর-মুকসুদপুর, ফরিদপুর-ময়েনদিয়া, ফরিদপুর-কাশিয়ানী, ফরিদপুর-মাগুরা, ফরিদপুর-কামারখালী, ফরিদপুর-মাদারীপুর ও ফরিদপুর-গোপালগঞ্জ, ফরিদপুর-রাজবাড়ী, ফরিদপুর-দৌলতদিয়া পথে চলাচলকারী সব বাস যাত্রী বিনা ভাড়ায় যাতায়াতের সুযোগ পাবেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম মো. নাছির বলেন, "হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষে তার প্রতি গভীর শ্রদ্ধার নিদর্শন হিসেবে এ উদ্যোগ নেওয়া হয়েছে।"

উল্লেখিত রুটগুলোতে ছোট-বড় মিলিয়ে প্রতিদিন ৪০০টি ট্রিপ হয় জানিয়ে তিনি বলেন, "গড়ে প্রতিদিন ২০ হাজার যাত্রী চলাচল করেন। ওইদন (বঙ্গবন্ধুর জন্মদিনে) কোনো বাস যাত্রীর থেকে টাকা নিলে বা হয়রানি করলে বাসটির চালক, সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।"

About

Popular Links