Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

'হ্যান্ডশেক' করার জেরে যশোরে সহপাঠীকে ছুরিকাঘাত

আলমাস রবিবার তার সহপাঠী রনির সঙ্গে করমর্দন করেন

আপডেট : ১৬ মার্চ ২০২০, ০৯:২৬ পিএম

যশোরে করমর্দন করা নিয়ে বিতণ্ডার জেরে মামুনুর রশিদ রনি (২৪) নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আলমাস হোসেন (২৪) নামের তার এক সহপাঠীকে আটক করেছে পুলিশ। 

সোমবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে যশোর সরকারি এমএম কলেজে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় রনিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত রনি সরকারি এমএম কলেজের অনার্স দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। অভিযুক্ত আলমাস হোসেনও একই বিভাগের ছাত্র।

যশোর পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মিলন কুমার মণ্ডল জানান, আটক আলমাস রবিবার (১৫ মার্চ) তার সহপাঠী রনির সঙ্গে করমর্দন করেন। এ সময় রনি হাতে ব্যথা পান। ক্ষুব্ধ হয়ে তিনি আলমাসকে "দেখে নেওয়ার" হুমকি দিয়ে চলে যান। 

পরে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রনি অপর এক যুবককে নিয়ে কলেজে যান। এরপর ভূগোল বিভাগের সামনে আলমাস হোসেনকে পেয়ে তার ওপর চড়াও হন। দু'জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আলমাস হোসেন আচমকা রনির বুকসহ কয়েক স্থানে ছুরিকাঘাত করেন। তার চিৎকারে অন্য সহপাঠীরা ছুটে এসে রনিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসাপাতালে ভর্তি করেন।

মিলন কুমার মণ্ডল আরও জানান,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে তারা আলমাস হোসেনকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

About

Popular Links