Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

২০০০ পরিবারে ত্রাণ পৌঁছে দিলো ঢাকা জেলা প্রশাসন

প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু দেওয়া হয়

আপডেট : ০৩ এপ্রিল ২০২০, ০৮:২৬ পিএম

ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে রাজধানীর কড়াইল বস্তিতে দিনমজুর, রাজমিস্ত্রী, রিক্সাওয়ালা, ভ্যানচালক, ছুটা বুয়া ও কর্মহীন ২০০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (০৩ এপ্রিল) সকাল ১০টায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু দেওয়া হয়। 

এ সময় স্থানীয় সাংসদ হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক), ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মমিন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোহাম্মদ মাহমুদুল হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, গুলশান রাজস্ব সার্কেলের এসিল্যান্ড ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর উপস্থিত ছিলেন। এছাড়া ত্রাণ বিতরণকালে রেডক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিটের সদস্যরা সহযোগিতা করেন। 

ত্রাণ বিতরণকালে সামাজিক দূরত্বের বিষয়টি নিশ্চিত করা হয়। সৌজন্য

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা জেলার বিভিন্ন পয়েন্ট ও এলাকায় নিম্নবিত্ত মানুষের মধ্যে গত মাসের ২৭ তারিখ থেকে ত্রাণ বিতরণ করছে জেলা প্রশাসন। 

এছাড়াও ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসন, ঢাকার কন্ট্রোল রুমের (ফোন-০২৪৭১১০৮৯১, মোবাইল-০১৯৮৭৮৫২০০৮) প্রাপ্ত ফোন কলের ভিত্তিতে ঢাকা মহানগরীর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি, রায়েরবাজার, মিরপুরের আদাবর, বেগুনতলা, যাত্রাবাড়ী, লালবাগ ও মালিবাগ এলাকায় মোট ১০৩টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হয়।

About

Popular Links