Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

টেকনাফে ‘বন্দুক যুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিহত আজিজুল হক ঢাকা জেলার সাভার এলাকার বাসিন্দা।

আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ০১:৪১ পিএম

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে আজিজুল হক (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ৬৫ হাজার পিস ইয়াবা ও একটি বিদেশী পিস্তলসহ বেশ কিছু গুলি উদ্ধার করেছে র‍্যাব। 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোররাতে টেকনাফ উপজেলা সদরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই ‘বন্দুক যুদ্ধ’র ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢাকা জেলার সাভার এলাকার বাসিন্দা।

র‍্যাবের বরাত দিয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, ‘আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবেরর একটি দল টেকনাফ সদরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি চেকপোষ্ট বসায়। এ সময় এক ব্যক্তি ইয়াবা নিয়ে কক্সবাজারের দিকে আসার পথে র‍্যাব সদস্যরা তল্লাশী চালায়। তখন কিছু বুঝে উঠার আগেই ওই ব্যক্তি র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‍্যাবও পাল্টা গুলি চালায়। ঘটনাস্থল থেকে আজিজুল হক নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন’।

ওসি আরও জানান, আজ সকালে নিহতের লাশ টেকনাফ থানায় হস্তান্তর করেছে র‍্যাব। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।




About

Popular Links