Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ধর্ষণে ব্যর্থ হয়ে কীটনাশক খাইয়ে কলেজছাত্রীকে হত্যাচেষ্টা

মাসখানেক আগেও ওই শিক্ষার্থীকে একবার ধর্ষণের চেষ্টা করে মুসা

আপডেট : ০৬ এপ্রিল ২০২০, ০৫:৩৮ পিএম

যশোরের চৌগাছা উপজেলায় এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণে ব্যর্থ হয়ে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা করেছে মুসা ব্যাপারি (২৫) নামে এক যুবক।

রবিবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনাটি ঘটে। বর্তমানে ওই ছাত্রী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, চৌগাছার একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থীকে মাসখানেক আগেও একবার ধর্ষণের চেষ্টা করে মুসা।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা জানান, তারা গরিব মানুষ, ঘর-বাড়িও ঠিকমতো নেই। রবিবার রাতে তার মেয়ে বাড়ির বাইরে টয়লেটে গেলে মুসা ব্যাপারি গামছা দিয়ে তার মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বাধা দিলে একপর্যায়ে একটি কোমল পানীয়ের বোতলে থাকা কীটনাশক জোর করে তার মুখে ঢেলে দেয়। এসময় মেয়েটির চিৎকারে দৌড়ে পালিয়ে যায় মুসা। পরে স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে তাকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির মা আরও জানান, মুসা ব্যাপারী দীর্ঘদিন ধরেই তার মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। রাজি না হওয়ায় একমাস আগেও তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তখনও মেয়ের চিৎকারে আমরা বেরিয়ে এলে সে পালিয়ে যায়।  সেসময় তার বড়ভাই আইয়ুব হোসেনসহ অন্যরা তাদের হাতে-পায়ে ধরে ভবিষ্যতে আর এরকম কিছু হবে না বলে এ বিষয়ে মামলা না করতে অনুরোধ করে।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার ডাক্তার বলেন, “গভীর রাতে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে ওয়াশ করার পর বর্তমানে কিছুটা সুস্থ আছে। মেয়েটিকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।”

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বলেন, "লিখিত অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্তকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে, যা অব্যাহত আছে।"

About

Popular Links