Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিএনপির রাজনীতি গুজব সন্ত্রাসে পরিণত হয়েছে: কাদের

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না।

আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ০৯:০৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সংলাপের নামে ষ্ট্যান্টবাজি করে বিদেশীদের বুঝাতে চায়, সরকার সংলাপ চাচ্ছেনা। সরকার কতবার সংলাপের দরজা খুলতে চেয়েছে, কিন্তু বিএনপি সে দরজা বন্ধ করে দিয়েছে। বিএনপি কোটা আন্দোলনে ব্যর্থ, বিদেশীদের কাছে নালিশ করে ব্যর্থ এবং সর্বশেষ শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে। এখন তাদের রাজনীতি গুজব সন্ত্রাসে পরিণত হয়েছে। তাদের ক্যাপিটেল হচ্ছে গুজব সন্ত্রাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারা গুজব ছড়াচ্ছে। ফেসবুকইহচ্ছে তাদের অবলম্বন।

আজ দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাটে স্থানীয়দের সঙ্গে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল তারা আগে থেকেই অনুমান করে ফেলেছে। এমনও হতে পারে, তারা নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না। সরকার চায় সবার অংশগ্রহনমূলক নির্বাচন, কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয়, তাহলে আমাদের কি করার আছে।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমী, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান সহ বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে সাধারন মানুষের সঙ্গে গনসংযোগ ও মতবিনিময় করেন। 

About

Popular Links