Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোপালগঞ্জে জুয়ায় বাধা: সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫

পুলিশ ১৮ থেকে ২০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

আপডেট : ১৩ এপ্রিল ২০২০, ০৪:৩৯ পিএম

গোপালগঞ্জে জুয়ার আসরে বাধা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আজর ফকির (৫০) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (১৩ এপ্রিল) সকাল ১১টার দিকে সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বনগ্রামের পশ্চিমপাড়া ও মধ্যপাড়ার মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে। 

এসময় গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ  মনিরুল ইসলাম ও ৯ পুলিশ সদস্যসহ অন্তত ২৫জন আহত হয়েছেন। পুলিশ ১৮ থেকে ২০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত ২ পুলিশ কনস্টেবলসহ ১০জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইাসলাম বলেন, “দু’গ্রুপের ইটপাটকেলের আঘাতে আমিসহ থানার ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন। এখন এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।”

গোপালগঞ্জর অতিরিক্ত পুলিশ সুপার এএসপি সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, “জুয়াখেলাকে কেন্দ্র করে এসংঘর্ষের ঘটনা ঘটেছে বলে খবর পেয়েছি। আরো খোঁজ-খবর নেওয়া হচ্ছে।”

এলারাবাসী জানায়, বনগ্রাম বিলের ভেতর মাসুম মোল্লার পুকুরপাড়ে বণগ্রাম মধ্যপাড়ার কতিপয় যুবক নিয়মিত জুয়ার আসর বসায়। এখানে জেলার বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসে লাখ লাখ টাকার জুয়া খেলেন। রবিবার বিকেলে পশ্চিমপাড়ার যুবকরা জুয়ার আসর বন্ধ করতে বলে। এনিয়ে বাক-বিতণ্ডার একপর্যায়ে জুয়ার আসরে উপিস্থিত জুয়াড়ি ও জুয়ার আসরের আয়োজকদের পশ্চিমপাড়ার লোকজন লাঞ্ছিত করে। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে দু’পাড়ার মানুষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এঘটনার জের ধরে সোমবার সকাল ১১টার দিকে বনগ্রাম পশ্চিমপাড়া ও মধ্যপাড়ার লোকজন দেশীয় অংশ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে আজর ফকির ঘটনাস্থলেই নিহত হন।

About

Popular Links