Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাস সন্দেহে নারীকে জঙ্গলে ফেলে পালালো স্বামী-সন্তান!

সকালে বাড়িতে নেয়ার আশ্বাস দিয়ে গভীর রাতে ওই নারীকে জঙ্গলে রেখে যান পরিবারের লোকজন

আপডেট : ১৪ এপ্রিল ২০২০, ০২:০৪ পিএম

টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে গভীর রাতে এক নারীকে জঙ্গলে ফেলে পালিয়ে গেছেন তার স্বামী ও সন্তান। সোমবার (১৩ এপ্রিল) গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের জঙ্গল থেকে ওই নারীকে উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা।

গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মান্নান মিঞা ও সদস্য আবুল কালাম আজাদ জানান, গভীর রাতে জঙ্গলে ওই নারীর আর্তনাদ শুনে সেখানে গিয়ে পুরো ঘটনা জানতে পারেন তারা। পরে তারা এ ব্যাপারে ইউএনও’কে অবহিত করেন।

ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, “ওই নারীর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে জঙ্গলে ফেলে পালিয়ে যান তার স্বামী-সন্তান। ওই নারী জানান, তাকে সকালে বাড়িতে নেওয়ার আশ্বাস দিয়ে পালিয়ে যান তারা। পরে ওই নারীকে উদ্ধার রাতেই ঢাকায় চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।”

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীনুর আলম বলেন, “ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা রয়েছে। রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়।”

About

Popular Links