Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

লঞ্চে প্রথম চালু হলো ভাসমান কোয়ারেন্টাইন ইউনিট

কোয়ারেইন্টাইনে থাকা ব্যক্তিদের দেখভাল করার জন্য রয়েছে ডাক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা

আপডেট : ১৪ এপ্রিল ২০২০, ০৫:২০ পিএম

পটুয়াখালীতে এআর খান নামের একটি লঞ্চে প্রথম ভাসমান কোয়ারেন্টাইন ইউনটি চালু করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে পটুয়াখালী জেলা প্রশাসক (ডিসি) মো. মতিউল ইসলাম চৌধুরী শহরের লঞ্চঘাটে এ কোয়ারেন্টাইন ইউনিটের উদ্বোধন করেন। 

ডিসি মতিউল ইসলাম চৌধুরী ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এ বিষয়ে ডিসির ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়, নদীবহুল পটুয়াখালী জেলার জনসাধারণকে করোনার প্রভাব থেকে নিরাপদ রাখতে, নিষেধাজ্ঞা অমান্য করে নৌ-পথে আগত যাত্রীদের কোয়ারেইন্টাইন যথাযথভাবে নিশ্চিতের লক্ষ্যে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। ভাসমান এ ইউনিটে ৪০টি ডবল এবং ৩৮টি সিংগেল কেবিন রয়েছে। কোয়ারেইন্টাইনে থাকা ব্যক্তিদের দেখভাল করার জন্য রয়েছে ডাক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ঢাকা-পটুয়াখালীগামী এআর খান লঞ্চে ভাসমান এই কোয়ারেন্টাইন ইউনিটটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন-পটুয়াখালীর সভিলি র্সাজন জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হেমায়েত উদ্দিন, সদর উপজলো নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লতিফা জান্নতি, পটুয়াখালী নদী বন্দর র্কমকর্তা খাজা সাদকিুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যয়ের কর্মকর্তারা।

About

Popular Links