Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোপালগঞ্জে শ্বাসকষ্টে নারীর মৃত্যু

হঠাৎ তীব্র শ্বাসকষ্টে তিনি মারা গেছেন

আপডেট : ১৫ এপ্রিল ২০২০, ০৭:৩২ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই নারীর মৃত্যু হয়।মৃত নারীর বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গহওরডাঙ্গা গ্রামে। 

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসীম উদ্দীন ওই নারী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ৯টা ৪০ মিনিটের দিকে আসমা  শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন । তাকে অক্সিজেন ও নেবুলাইজেশন দেওয়া হয়। স্বজনরা ঔষুধ আনতে যান। ঔষুধ নিয়ে ফেরার আগেই তিনি ১৫ মিনিটের মধ্যে মারা যান। তাকে চিকিৎসা করার সুযোগ আমরা পাইনি। তার নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরে পাঠানো হয়েছে। ওই নারীর গ্রামের বাড়ি লকডাউন এবং পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, আসমা বেগম ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। কিন্তু তার জ্বর, সর্দি, কাশি বা আগে শ্বাসকষ্টের কোনো লক্ষণ ছিল না। তারপরও হঠাৎ তীব্র শ্বাসকষ্টে তিনি মারা গেছেন। তাই আমরা ধারণা করছি তিনি হয়তো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বাড়িটি লকডাউন করা হয়েছে। নমুনার রিপোর্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত ওই বাড়িটি লকডাউন থাকবে। 

About

Popular Links