Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনা আইসোলেশনে প্রবেশ, টাঙ্গাইলে দুই সাংবাদিকের বাড়ি লকডাউন

ক্যামেরাপার্সন করোনা আইসোলেশন ইউনিটে রোগী থাকা অবস্থায় প্রবেশ করেন। পরদিন ওই ক্যামেরাপার্সন অফিস করেন এবং তার সংস্পর্শে আসেন রিপোর্টার

আপডেট : ২০ এপ্রিল ২০২০, ১০:৫৫ এএম

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে প্রবেশ করার অভিযোগে একটি বেসরকারি টিভি চ্যানেলের ক্যামেরাম্যানের বাড়ি লকডাউন করা হয়েছে। একইসঙ্গে ওই ক্যামেরাম্যানের সংস্পর্শে আসায় সংশ্লিষ্ট টেলিভিশন চ্যানেলের রিপোর্টারের বাড়িও লকডাউন করেছে সদর উপজেলা প্রশাসন।

রবিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উপম ফারিসা বাড়ি দুটি লকডাউন করে লাল পতাকা টানিয়ে দেন।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে বেশ করোনাভাইরাসে আক্রান্ত বেশ কয়েকজন রোগীর চিকিৎসা চলছে। এ অবস্থায় গত শনিবার (১৮ এপ্রিল) সেখানে সংবাদ সংগ্রহ করতে যান ওই দুই সাংবাদিক। এ সময় শুধু ক্যামেরাপার্সন করোনা আইসোলেশন ইউনিটে রোগী থাকা অবস্থায় প্রবেশ করেন। পরে তারা সেই হাসপাতাল থেকে বের হয়ে আসেন। পরদিন রবিবার ওই ক্যামেরাপার্সন অফিস করেন এবং তার সংস্পর্শে আসেন রিপোর্টার। বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের দুই জনের বাড়ি লকডাউন করে দেওয়া হয়।

উল্লেখ্য, রবিবার পর্যন্ত টাঙ্গাইলে মোট ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ৪ জন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

About

Popular Links