Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার করোনাভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের তিন কর্মকর্তা

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ঢামেক’এ করোনাভাইরাসে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের ত্রাণ ও পুনর্বাসন শাখায় মনজুর হোসেন নামে এক কর্মকর্তার মৃত্যু হয়

আপডেট : ২০ এপ্রিল ২০২০, ০৩:৫১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের তিন সহকারী কমিশনার। আক্রান্তরা হলেন, জেলা ই- সেবা কেন্দ্র সহকারী কমিশনার  তানিয়া তাবাসসুম (৩৫ ব্যাচ), সহকারী কমিশনার ফারজানা (৩৬ ব্যাচ), গোপনীয় শাখা, সাধারণ শাখা, ব্যবসা বানিজ্য শাখা, লাইব্রেরি শাখা সহকারী কমিশনার আবদুল মতিন খান (৩৭ ব্যাচ)।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা এতথ্য নিশ্চিত করে জানান, তারা প্রত্যেকে নিজেদের বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে জেলা ই-সেবা কেন্দ্র সহকারী কমিশনার তানিয়া তাবাসসুমসহ তার স্বামী  ও মা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে নিজের ফেসবুক টাইমলাইনে নিশ্চিত করেছেন।

তিনি সকলের কাছে দোয়া কামনা করে জানান, “সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আবার যেন আমরা প্রিয় মুখগুলোর কাছে ফিরে যেতে পারি, আল্লাহ যেন সবাইকে তার রহমতের ছায়ায় রাখেন।”

গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের ত্রাণ ও পুনর্বাসন শাখায় মনজুর হোসেন (৫৭) নামে এক কর্মকর্তার মৃত্যু হয়।

About

Popular Links