Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা থেকে টাঙ্গাইলে গিয়ে নকল স্যানিটাইজার বিক্রি!

তাদের কাছ থেকে আল-মদিনা ফামার্সিউটিক্যালস্ লিমিটেড নামে রেজিস্ট্রেশনবিহীন একটি কোম্পানির লেবেল সম্বলিত স্যানিটাইজার জব্দ করা হয়েছে

আপডেট : ২০ এপ্রিল ২০২০, ১০:২৬ পিএম

রেজিস্ট্রেশনবিহীন প্রতিষ্ঠানের উৎপাদিত নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির দায়ে তিন ব্যক্তিকে অর্থদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

 সোমবার (২০ এপ্রিল) বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩-এর নির্বাহী   ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আইয়ূবী ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- শামিম, সাইফুল ইসলাম ও শাহাদত হোসেন। তারা তিনজনই ঢাকা থেকে টাঙ্গাইলের বিভিন্ন জায়গায় গিয়ে নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রি করেছেন বলে জানিয়েছে র‌্যাব সূত্র।

এ বিষয়ে র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত ঢাকা ট্রিবিউনকে বলেন, সোমবার বিকেলে টাঙ্গাইল পৌর এলাকার পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে র‌্যাবের অস্থায়ী চেকপোস্টে সন্দেহভাজন তিন ব্যক্তিকে আটক করা হয়। তাদের দুইজনের কাছ থেকে আল-মদিনা ফামার্সিউটিক্যালস্ লিমিটেড নামে রেজিস্ট্রেশনবিহীন একটি কোম্পানির লেবেল সম্বলিত ১৬০ বোতল ও অপর এ্কজনের কাছ থেকে ৬টি বেনামি প্রতিষ্ঠানের হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালতে টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. নার্গিস আক্তার উপস্থিত ছিলেন।”

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অপরাধীদের ৯ হাজার টাকা আর্থিক জরিমানা আদায়ের পর তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান মেজর আবু নাঈম।


 

About

Popular Links