Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

জোর করে দোকান খুলিয়ে আড্ডা ও চা পান আওয়ামী লীগ নেতার

সরকারি নির্দেশনা অমান্য করে চায়ের দোকানদার ইলিয়াস কাজীকে দিয়ে জোর করে দোকান খোলান ওই আওয়ামী লীগ নেতা। পরে লোকজন নিয়ে সেখানে আড্ডা দেন ও চা পান করেন

আপডেট : ২১ এপ্রিল ২০২০, ১১:৪২ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে জোর করে চায়ের দোকান খুলিয়ে চা পান ও আড্ডা দেওয়ার অপরাধে শেখ ইলিয়াস (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাব্বির আহমেদ এই অর্থদণ্ড প্রদান করেন।

শেখ ইলিয়াসের বাড়ি কাশিয়ানীর মাহমুদপুর ইউনিয়নের ডোমরাকান্দি গ্রামে। তিনি কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

জানা গেছে, আওয়ামী লীগ নেতা ইলিয়াস শেখ সরকারি নির্দেশনা অমান্য করে সোমবার দুপুরে উপজেলার সাতাশিয়া বাজারের চায়ের দোকানদার ইলিয়াস কাজীকে দিয়ে জোর করে দোকান খোলান। পরে লোকজন নিয়ে সেখানে আড্ডা দেন ও চা পান করেন। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাব্বির আহমেদ সামাজিক দূরত্ব লঙ্ঘন করার অপরাধে ওই আওয়ামী লীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, “সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খুলিয়ে চা পান ও আড্ডা দেওয়ার অপরাধে ইলিয়াসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।” 

About

Popular Links