Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাতক্ষীরায় কৃষককে সহায়তায় মাঠে ছাত্রলীগ-যুবলীগ-কৃষকলীগ!

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান জানান, ‘করোনাভাইরাসের কারণে কৃষকরা অসহায় হয়ে পড়েছেন। সেজন্য আমাদের নেতা-কর্মীরা কৃষকদের পাশে দাঁড়িয়েছেন’

আপডেট : ২২ এপ্রিল ২০২০, ০৫:১০ পিএম

সাতক্ষীরায় কৃষকদের ধান কেটে দিচ্ছেন জেলা যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

বুধবার (২২ এপ্রিল) সকালে সাতক্ষীরার বকচরা বিলে এই কর্মসূচিতে সরাসরি অংশ নেন নেতা-কর্মীরা।

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান জানান, “করোনাভাইরাসের কারণে কৃষকরা অসহায় হয়ে পড়েছেন। ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। সেজন্য আমাদের নেতা-কর্মীরা কৃষকদের পাশে দাঁড়িয়েছে। যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের ধান কাটা, আঁটি বাঁধা, বাড়ির আঙিনায় পৌছে দিয়ে মাড়াই করে দেওয়ার জন্য বলা হয়েছে। করোনার কারণে কৃষক যেনো ক্ষতিগ্রস্থ না হন সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাতক্ষীরায় কর্মসূচিটি যথাযথভাবে পালন করা হচ্ছে।”

সাতক্ষীরা পৌর যুবলীগ নেতা মনোয়ার হোসেন অনু জানান, জেলা যুবলীগের প্রত্যেকটি ইউনিটকে কৃষকের কাজে সহযোগিতা করার নির্দেশ দেওয়া হয়েছে।

আশাশুনি উপজেলা যুবলীগ নেতা তোষিকে কাইফু জানান, কৃষকদের ধানকাটা কাজে আশাশুনি উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা ব্যস্ত সময় পার করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ও অধ্যাপক ডাক্তার আ ফ ম রুহুল হক এমপি'র সরাসরি  দিকনির্দেশনায় মাঠে আছে যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

 

About

Popular Links