Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুড়িগ্রামে টঙ্গীফেরত গার্মেন্টসকর্মী করোনাভাইরাসে আক্রান্ত

বুধবার (২২ এপ্রিল) প্রাপ্ত প্রতিবেদনে তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ পজিটিভ পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম

আপডেট : ২২ এপ্রিল ২০২০, ০৭:৪৩ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় টঙ্গীফেরত এক গার্মেন্টসকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।বুধবার (২২ এপ্রিল) প্রাপ্ত প্রতিবেদনে তার শরীরে করোনা সংক্রমণ পজিটিভ পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম।

আক্রান্ত ব্যক্তি টঙ্গীতে একটি ক্যাপ ও মাস্ক তৈরির কারখানায় কাজ করতেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

ডা. মোমেনুল ইসলাম জানান, ওই ব্যক্তি গত ৮ এপ্রিল টঙ্গী থেকে রৌমারীতে ফিরে আসেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে স্বাস্থ্য বিভাগ গত ১৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। বুধবার প্রাপ্ত প্রতিবেদনে তার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

স্বাস্থ্য বিভাগের এই কর্মকর্তা বলেন, “আক্রান্ত ব্যক্তির বাড়িতে আইসোলেশনের পর্যাপ্ত পরিবেশ নেই। তাই তাকে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হবে। তার পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।”

প্রসঙ্গত, এর আগে রৌমারীতে জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। আক্রান্ত ওই রোগী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছেন। এনিয়ে জেলায় চারজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হলো। অপর দুই রোগী জেলার ফুলবাড়ী ও সদর উপজেলায় সনাক্ত হয়। তারা সবাই ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

About

Popular Links