Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে প্রবাসীর স্ত্রী, ৩ সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনাটি প্রকাশ পায়

আপডেট : ২৩ এপ্রিল ২০২০, ০৭:৪২ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মা ও তিন সন্তানকে গলা কেটে হত্যা করা হয়েছে।  বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনাটি প্রকাশ পায়। 

এর আগে বুধবার (২২ এপ্রিল)দিবাগত রাতের কোনও একসময়ে উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার কলেজ রোড (আবদার) এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

নিহতরা হলেন, মালয়েশিয়া প্রবাসী কাজল মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৪০), মেয়ে নূরা (১৬), হাওরিন (১১) ও শারীরিক প্রতিবন্ধী ছেলে ফাদিল (৭)।

প্রবাসী কাজল মিয়ার ভাই আরিফ জানান, গত ২০ বছর আগে ইন্দোনেশিয়া থাকাকালীন তার ভাই সেই দেশের নাগরিক ফাতেমা আক্তারকে বিয়ে করে নিয়ে আসেন। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার গোলবাড়ী গ্রামে। আবদার গ্রামের আব্দুল আউয়াল কলেজের পশ্চিম পাশে জমি কিনে তারা দ্বিতল বাড়ি নির্মাণ করেন। পুরো বাড়িতে কাজলের স্ত্রী ফাতেমা বেগম দুই মেয়ে ও শারীরিক প্রতিবন্ধী এক ছেলেকে নিয়ে বসবাস করেন।

আরিফ আরও জানান, বুধবার সন্ধ্যার দিকে পরের দিনের জন্য তার ভাইয়ের স্ত্রী বাজার করে দিতে বলেন। সকাল সাড়ে ১০টার দিকে বাড়িতে ডাকাডাকি করে কোনও সাড়া পাওয়া যায়নি। পরে দুপুর ২টার দিকে আবার কোনও সাড়া না পেয়ে পাশের বাড়ির টিনের চালের ওপর দিয়ে বাড়িতে ঢুকেন। পরে ওই বাড়ির দোতলার একটি কক্ষের মেঝেতে সকলের রক্তমাখা গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। নিহত মা ও দুই মেয়ের দেহে কোনও কাপড় ছিল না। ঘটনাস্থলে একটি ছোরা এবং বটি পাওয়া গেছে। একাধিক ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন তৈরির প্রস্তুতি চলছে। তাৎক্ষণিক হত্যাকাণ্ডের কারণ নির্ণয় করা সম্ভব হচ্ছে না।

 



About

Popular Links